ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের পর বলিউডের এখন সবচেয়ে আলোচনায় রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই জুটির বিয়ে নিয়ে চলছে নানা গুঞ্জন।


এর মাঝেই বিয়ে নিয়ে বোমা ফাটালেন রণবীর।
বুধবার (১৫ ডিসেম্বর) নির্মাতা অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মোশন পোস্টার প্রকাশ করা হয়। এই প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিনেমাটির নায়ক-নায়িকা রণবীর ও আলিয়া। সেখানে বিয়ে নিয়ে মুখ খুলেন রণবীর।

সামাজিক মাধ্যমে সেই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, মঞ্চের ওপর আলিয়া ও অয়নের পাশে দাঁড়িয়ে রয়েছেন রণবীর। আলিয়াকে কাছে টেনে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সংলাপ বলতে ব্যস্ত তিনি। এমন সময় হঠাৎ এক সংবাদিক রণবীরকে প্রশ্ন করলেন, কবে তিনি আলিয়াকে বিয়ে করছেন?

সাংবাদিকের প্রশ্ন শুনে হেসে ফেললেন আলিয়া নিজেও। রণবীর মুখ ঘুরিয়ে আলিয়াকে জিজ্ঞেস করলেন আমাদের বিয়ে কবে আলিয়া? এই প্রশ্ন শুনে হতবাক আলিয়া। কয়েক সেকেন্ড পর আলিয়াকে রণবীর বললেন, তোমার আর আমার নয়, আমার আর অয়নের!

রণবীরের এমন উত্তরে হেসে উঠলেন সেখানে উপস্থিত সবাই। এই অভিনেতা যে রসিকতা করে নিজেদের বিয়ের তথ্যকে গোপন রাখলেন সেটি বুঝতে দেরি হল না কারো।

শোনা যাচ্ছে, আলিয়া ও রণবীরের পরিবার দু’জনের বিয়ের পরিকল্পনা করে ফেলেছেন। ২০২২ সালের ডিসেম্বর বা ২০২৩ সালের জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়বেন তারা।

জানা যায়, ডেস্টিনেশন ওয়েডিংয়ে বিশ্বাসী নন রণবীর ও আলিয়া। পরিবারের বয়স্ক সদস্যদের কথা মাথায় রেখে মুম্বাইয়ের একটি হোটেলেই নাকি বিয়ে করবেন তারা।