উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে মাদ্রাসী গ্রামে ঘরের দোতলার টুয়ারীর সাথে ঝুলান্ত অবস্থায় নূপুর (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্তবার ( ৪মার্চ )সকালে শিকাপুর ইউনিয়নের মাদ্রাসী গ্রামে শশুড় বাড়ী থেকে ঘরের দোতলায় টুয়ারীর থেকে ওই নারীর ঝুলান্ত মরাদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।

নুপুর আক্তার পার্শ্ববর্তী গৌরনদী উপজেলার পশ্চিম আশোকাঠী গ্রামের নজরুল ইসলামের মেয়ে। নুপুরের কাকা ইকবাল হোসেন জানান, ২বছর আগে উজিরপুর উপজেলার মাদ্রাসী গ্রামের সাহেব আলী হাওলাদারের ছেলে মোঃ মিলন হাওলাদার(২৫) এর সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পড় নুপুরের বিয়ে হয়। বিয়ের পর তাদের তাদের সম্পর্ক ভালোই ছিলো। কয়েক মাস ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। সকালে ঘরের দোতলায় টুয়ারীর সাথে ঝুলান্ত অবস্থায় দেখে পুলিশ আমাদের খবর দেয়।

তিনি অভিযোগ করে আরোও বলেন, মেয়ের লাশ যেভাবে পা দিয়ে আছে তাতে সন্দেহ হয় তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। মিলনের ভগ্নিপতি মো আনোয়ার হাওলাদার বলেন,প্রেমের বিয়ে ,শুরু থেকে দাম্পত্য কলহ ছিল,স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। উজিরপুর মডেল থানার থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী ও শশুড়-শাশুড়ীকে থানায় নিয়ে এসে জিজ্ঞেসাবাদ করা হচ্ছে। এটি হত্যা নাকি আত্মহত্যা এখন বলা যাচ্ছে না। তার রিপোর্ট এলেই নিশ্চিতভাবে জানা যাবে কি হয়েছে।