উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক গৃহবধূকে পিটিয়ে অচেতন করেছে বখাটে যুবক বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত’র পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বামরাইল ইউনিয়নের কাজিরা গ্রামে জামাল তালুকদারের ছেলে সুমন তালুকদার (৩০) ১৫ জুলাই একই গ্রামের নসিমন চালক রুস্তম আলী শরীফের স্ত্রী ৩ সন্তানের জননী সেলিনা বেগম(৩০)কে বসত বাড়িতে ঢুকে পিটিয়ে অচেতন করেছে। স্থানীয়রা গৃহবধুকে অচেতন অবস্থায় উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জানা যায় রুস্তম আলী শরীফের ছেলে সুজন (৮) এর সাথে সুমন তালুকদারের ছেলে সোহেল (১২) ঘটনার দিন সকালে খেলাধুলা করতে গিয়ে ওই দুই শিশুর মধ্যে সামান্য মারামারি সংঘটিত হয়। সে ঘটনাকে কেন্দ্র করে ওই গৃহবধুর উপর হামলা চালায় সুমন তালুকদার।

আহত গৃহবধুর স্বামী রুস্তম আলী শরীফ জানান, নারীলোভী সুমন তালুকদার এলাকায় বিভিন্ন কুকর্মের সাথে জড়িত রয়েছে। এমনকি আমি নসিমন চালাতে গেলে আমার স্ত্রী বাড়িতে একা থাকায় প্রায়ই আমার বসত ঘরের পিছনে উকিঝুকি মারে। এর প্রতিবাদ করতে গেলে আমাদের বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। মূলত এ কারনেই আমার স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়ে হামলা চালায়।
তিনি আরো জানান, এলাকায় তার বিরুদ্ধে রয়েছে একাধিক নারী কেলেংকারীর অফিযোগ এবং সুমন তালুকদার সমাজের বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে। তার ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না এলকার সাধারণরা।

অভিযুক্ত সুমন তালুকদারকে বাড়িতে পাওয়া না পাওয়ায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। ওই হামলাকারীর গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান আহতর পরিবার।’’