উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা ও সরকারি অনুদান প্রদান করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম।

শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাসের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ জামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি অশোক কুমার হাওলাদার, পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক সহদেব কুমার দাস, হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তাপস কুমার সাহা, ইউপি চেয়ারম্যান ডাঃ দেলোয়ার হোসেন প্রমুখ। সবায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, আনসার ভিডিপি কর্মকর্তা শাহিনুর জামান, ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন, ইউসুফ হোসেন, সরোয়ার হোসেন, এ্যাডঃ শহিদুল ইসলামসহ বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক।
সভাশেষে উপজেলার ১১১টি পূজা মন্ডপের প্রতিটিতে ৫শত কেজি করে চাল বিতরণ করা হয় এবং সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে ১৫ জন হতদরিদ্রদের মাঝে জন প্রতি ৫ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।