লিউড অভিনেতা রণবীর সিংয়ের পোশাক বৈচিত্র্য কমবেশি সবারই জানা। বিদঘুটে কালার আর ডিজাইনের পোশাকে বরাবরই আলাদা নজর কাড়েন তিনি। এবার তার নগ্ন ফটোশুট তুমুল আলোচনায় এসেছে। এসব ছবি নিয়ে নেটিজেনদের মধ্যে প্রশংসার সঙ্গে ঝরছে নিন্দাও।

‘পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করলেন রণবীর। যেখানে তার শরীরে একটি সুতোও ছিল না। এরইমধ্যে অন্তর্জালে নায়কের নগ্ন ফটোশুট ভাইরাল হয়েছে।

তবে এ নিয়ে রণবীরের মধ্যে কোনো সংকোচ নেই। এমনকি সবার সামনে নগ্ন হতেও নাকি তার বিন্দুমাত্র অসুবিধা হয় না।

নায়কের কথায়, শারীরিকভাবে নগ্ন হওয়া আমার কাছে খুব সহজ। আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হয়ে যেতে পারি। এতে আমার কিছু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।

ওই ফটোশুটে বেশ কিছু ভঙ্গিতেই দেখা গেছে ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত এ অভিনেতাকে। কখনো বসে, কখনো কাত হয়ে আবার কখনো উবু হয়ে পোজ দিয়েছেন তিনি।


নেটিজেনরা বলছেন, বিখ্যাত মার্কিন অভিনেতা বার্ট রেনল্ডসকে শ্রদ্ধা জানিয়ে আধবসা হয়ে পোজটি দিয়েছেন রণবীর। তবে তার নগ্ন ফটোশুট নিয়ে নেটিজেনদের মাঝে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। ফলে ছবিগুলো প্রশংসার পাশাপাশি নিন্দাও পেয়েছে।


বলিউডের আর কোনো প্রথম সারির অভিনেতার এমন সাহসী ফটোশুট সচরাচর দেখা যায়নি। অনেকের মত, স্রেফ চমক দিতেই নগ্ন হয়েছেন পদ্মাবত সিনেমার খিলজী খ্যাত এ অভিনেতা। যদিও নিন্দুকদের মুখে কালি ছিটিয়ে রণবীর একেবারে চুপ।

গত মে মাসে মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত ‘জয়েসভাই জোরদার’। তবে ছবিটি বক্স অফিসে ভালো সাড়া পায়নি। আগামীতে ‘সার্কাস’ ও ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে দীপিকা পাডুকোনের লাইফমেটকে।