যশোর: জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল ৭১-এ মহান মুক্তিযুদ্ধের জন্য পাকিস্তানকে উদ্দেশ্য করে বলেছেন, আপনারা যদি কোরআন ও সুন্নাহ সত্যিকারভাবে মানেন, পাকিস্তানের যদি কল্যাণ চান, শান্তি চান, উপমহাদেশের শান্তি চান, তাহলে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের কাছে ক্ষমা চান। হয়তো ভবিষ্যতে কল্যাণকর হবে আপনাদের জন্য।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে যশোরের উপ-শহর ঈদগাঁ মাঠে খুলনা বিভাগীয় জাকের পার্টির ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল।

খুলনা বিভাগীয় জাকের পার্টির সভাপতি মহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার।

দেশবিরোধী অপশক্তির উদ্দেশে সতর্কবাণী উচ্চারণ করে জাকের পার্টির চেয়ারম্যান বলেন, সবাইকে সতর্ক থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ রাজনীতির আকাশে কালো মেঘের ঘনঘটা। অর্থনৈতিকভাবে বাংলাদেশকে কীভাবে পঙ্গু করা যায়, বাংলাদেশকে কীভাবে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা যায়, তার ষড়যন্ত্র চলছে।

মোস্তফা আমীর ফয়সল বলেন, দেশের বিরুদ্ধে আর চক্রান্ত করবেন না। অতীতে আপনারা দেশকে সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে দুনিয়ার সামনে কলঙ্কিত করতে চেয়েছিলেন। জাকের পার্টি তা প্রতিহত করেছে। আপনারা আর অস্তিত্বের সংকট তৈরি করবেন না।

দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন, অস্তিত্ব রক্ষার সংগ্রামে ১৮ কোটি মানুষকে ঈমান, একতা ও শৃংখলার পথে ঐক্যবদ্ধ করতে হবে। জাকের পার্টি কখনোই তার দায়িত্ব থেকে পিছপা হবে না।