বগুড়া জেলা ছাত্রলীগে কাঙ্ক্ষিত পদ না পাওয়া আন্দোলনরত নেতাকর্মীর সঙ্গে আওয়ামী লীগ নেতারা একাত্মতা প্রকাশ করেছেন। এ পরিস্থিতিতে বৃহস্পতিবার বগুড়ায় দলীয় কার্যালয়ের তালা খুলে দেওয়া হয়েছে। এ সময় আওয়ামী লীগ নেতারা বলেন, নতুন কমিটির অনেক নেতাকে কেউ কখনও দেখেননি বা চেনেনও না।

দুপুর ১টার দিকে জেলা আওয়ামী লীগের সহসভাপতি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহামুদ খান রনি, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, শাজাহানপুর উপজেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু, জেলা যুবলীগের সভাপতি শুভাশিস পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু শহরের টেম্পল রোডে দলীয় কার্যালয়ের সামনে যান।

দেড়টার দিকে তাঁরা ছাত্রলীগের নবগঠিত কমিটির কাঙ্ক্ষিত পদ না পাওয়া সহসভাপতি তৌহিদুর রহমান, মিথিলেশ কুমার প্রসাদ, সিদ্ধার্থ কুমার সাহা, রাকিবুল হাসান শাওন, নূর মোহাম্মাদ সাগর ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহাফুজার রহমানকে নিয়ে বৈঠকে বসেন এবং তাঁদের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। বৈঠকেই কার্যালয়ের তালা খোলার বিষয়ে উভয়পক্ষ একমত হয়।