শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি।

বরিশালের বানারীপাড়ায় আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টুর পক্ষে শ্রমিক ইউনিয়নের উদ্যোগে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ১৮ ডিসেম্বর শুক্রবার পৌরসভার ৯ নং ওয়ার্ডে সন্ধ্যা ৭ টায় ইমারত শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মতিউর রহমান’র সভাপতিত্বে এ নির্বাচনী সভায় বক্তব্য রাখেন প্রার্থী জিয়াউল হক মিন্টু, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফ আলী সেকান্দার , সালাউদ্দিন সালেহ, রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মাহফুজুল হক মাসুম, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ফোরকান হাওলাদার, ইমারত শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, সদস্য বাদশা আকন, ইজিবাইক শ্রমিক ইউনিয়ন সহ সভাপতি ইকবাল হোসেন, রিক্সা শ্রমিক ইউনিয়নের মেম্বর হায়দার আলী, জাসদ নেতা জাকির হোসেন, শ্রমিক ইউনিয়নের সদস্য জসিম ,বাবু সুকুমার রায়, মটোর সাইকেল ইউনিয়নের সদস্য রুবেল ডাকুয়া প্রমুখ।

উক্ত উঠান বৈঠকে ইমারত, মাহিন্দ্রা, ভাড়া চালিত মটরসাইকেল,রিক্সা, বউ গাড়ি, ভ্যান চালক ও শ্রমিক ইউনিয়নের নেতা কর্মীরা উপস্থিত ছিল।

মেয়র প্রার্থী জিয়াউল হক মিন্টু বলেন আমি নির্বাচিত হতে পারলে বানারীপাড়া পৌরসভাকে আলোকিত পৌরসভায় রুপান্তিত করব। পৌরসভাকে মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ মুক্ত করবো ইনশাআল্লাহ।পৌরসভায় ড্রেন,রাস্তাঘাট, স্ট্রিট লাইট, আলাদা রিক্সা, ও মাহিন্দ্রা স্ট্যান্ড করে দিবো। আমি শ্রমিকদের নেতা আমি আপনাদের পাশে আছি যতদিন বেচে আছি সুখে -দুঃখে পাশে থাকব কথা দিলাম।