শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি॥

বানারীপাড়া প্রেসক্লাবের উদ্যোগে বানারীপাড়া থানার সাবেক ওসি বর্তমানে উজিরপুর থানার ওসি জিয়াউল আহসানের সুস্থতা জন্য দোয়া-মিলাদের আয়োজন করা হয়েছে। শুক্রবার বাদ জুমা উপজেলার আলতায় শাহ্ সুফি হযরত মাওলানা দরবেশ মেছের মাঝী (র.)’র মাজার সংলগ্ন দরবার মসজিদে অনুষ্ঠিত এ দোয়া মিলাদে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় প্রবীণ আওয়ামী লীগ নেতা আ.মজিদ মাঝী,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,ব্যবসায়ী পনির হোসেন প্রমুখ।

প্রসঙ্গত জিয়াউল আহসান গত ১২ই ডিসেম্বর উজিরপুর মডেল থানায় ডিউটিরত অবস্থায় হঠাৎ অসুস্থ অনুভব করলে দ্রুত বরিশাল শেরে- -বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকের শরণাপন্ন হন।

দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে আইসিইউতে ভর্তি করেন, গত ১৪ডিসেম্বর তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করেন।

জিয়াউল আহসান হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। বুধবার সেখানে তার এনজিও গ্রাম শেষে হার্টে একটি রিং পড়ানো হয়েছে। সাদা মনের মানুষ মানবতার ফেরিওয়ালা এ পুুুুলিশ কর্মকর্তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকেও দোয়া চাওয়া হয়েছে।