শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি।
বরিশালের বানারীপাড়ায় ১৪ ফেব্রুয়ারি আসন্ন পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত এডভোকেট সুভাষ চন্দ্র শীলের নৌকা মার্কার উঠান বৈঠক পৌর শহরের ৫ নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি বৃহস্পতিবার মাগরিব বাদ লিটু চ্যাটার্জীর বাড়ির আঙ্গিনায় পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ২৭ জানুয়ারি মার্কা দেয়ার পরে এটাই প্রথম উঠান বৈঠক। উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোঃ জাকির সরদারের সঞ্চলনায় উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বরিশাল ২ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট তালুকদার মোহাম্মাদ ইউনুচ, বিশেষ অতিথি ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুরর রহমান খান, এছাড়াও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও মেয়র প্রার্থী এডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মাওলাদ হোসেন সানা, উপজেলা ওয়াকার্স পার্টির সভাপতি মন্টু লাল কুন্ডু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ আক্তার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক মজিবুল ইসলাম টুকু,বানারীপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হুদা,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম, সহ সভাপতি করিম মাল,পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, পৌর আওয়ামী লীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও প্যানেল মেয়র এস এম আকবর, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও যুবলীগ নেতা মু.মুনতাকিম লস্কর কায়েস,সুমাম রায় সুমন, বানারীপাড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুজন মোল্লা,
উপজেলা যুবলীগ নেতা মসিউর রহমান সুমন, রিপন বনিক,স্বপন মাঝি, মোঃ পলাস খান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ সুলতান সিকদার,প্রচার সম্পাদক শেখ শাহিন,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাছেল মাল,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন, সম্পাদক ফয়েজ আহমেদ শাওন, উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি,সুমন সিদ্দিকি প্রমুখ। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা গন ও পৌরসভার ১ থেকে ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ, কৃষক লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ওয়ার্ডের সম্মানিত ভোটার গন ও মা বোনেরা উপস্থিত ছিলেন।
মেয়র প্রার্থী সুভাষ চন্দ্র শীল বলেন আমি গত পাচঁটি বছর পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেছি কেউ বলতে পারবে না যে কোন দুর্নীতি করেছি। আপনাদের সেবক হিসেবে দ্বিতীয় বারের জন্য ভোট দিয়ে জয়যুক্ত করে পৌরসভার অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দিন।