সবে বাবা-মা হলেন রাজ ও পরীমণি। তাদের ঘর আলোকিত করে এসেছে পুত্রসন্তান। এরই মধ্যে এলো তাদের সংসার ভাঙার আভাস। রাজকে নিয়ে পরীমণি যে ভালো নেই, সংসারে অশান্তি চলছে- তারই ইঙ্গিত দিলেন ফেসবুকে।

ক’দিন আগে মিম ‘দামাল’ ছবির একটি সংবাদ সম্মেলনে মিমের হাত ধরে মঞ্চে ছিলেন রাজ। সেটা নিয়েও স্ট্যাটাস দেন পরীমণি। এরপরও কয়েকটি স্ট্যাটাসে রাজ-পরীর পারিবারিক বিষয় সামনে আসে।

বুধবার রাতে পরীমণি আবারও ‘দামাল’ ছবির পরিচালক রায়হান রাফী, নায়িকা বিদ্যা সিনহা মিম ও নায়ক শরিফুল রাজকে নিয়ে স্ট্যাটাস দেন, যে স্ট্যাটাস তার সংসার ভাঙার আভাস মেলে।

রাত সোয়া ২টার দিকে পরীমণি পরিচালক রায়হান রাফীকে ট্যাগ করে ফেসবুকে লিখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’

এরপর মিমকে ট্যাগ করে নায়িকা পরীমণি লিখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ সবশেষে স্বামী রাজকে ট্যাগ করে এই নায়িকার লিখেন, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’

সম্প্রতি রায়হান রাফীর পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ ছবি মুক্তি পায়। দুটি সিনেমাতেই মিমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজ। সিনেমা সাফল্যও পেয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেন। এরপর গত ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। মা হতে চলার খবরও একই দিনে প্রকাশ করেন পরীমণি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।